Mostafizur Firoz Mostafizur Firoz Author
Title: নভেম্বর ২০১৫ এর সেরা চাকরি
Author: Mostafizur Firoz
Rating 5 of 5 Des:
বাংলাদেশ  চিনি  ও  খাদ্য  শিল্প  করপোরেশন পদের নাম: মেডিকেল অফিসার। পদের সংখ্যা: আটটি (কম/বেশি)। বয়স : ১৬-১১-১৫ তারিখে ৩২ বছর (অ...
বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন
পদের নাম: মেডিকেল অফিসার।
পদের সংখ্যা: আটটি (কম/বেশি)।
বয়স: ১৬-১১-১৫ তারিখে ৩২ বছর (অধিকতর যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে ৩৭ বছর পর্যন্ত শিথিলযোগ্য)।
বেতন: ১৮৫০০-২৯৭০০ টাকা।
যোগ্যতা: চিকিৎসাবিদ্যায় স্নাতক ডিগ্রিসহ পাঁচ বছরের অভিজ্ঞতা।
আবেদনের ঠিকানা: আবেদনকারীকে দরখাস্ত ও জীবনবৃত্তান্ত অবশ্যই বাংলায় লিখতে হবে। আবেদনপত্র চিফ অব পার্সোনেল, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন, চিনিশিল্প ভবন, ষষ্ঠ তলা, ৩ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০-এর দপ্তরে পৌঁছাতে হবে। আবেদনপত্রে আবেদনকারীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্মতারিখ, ধর্ম, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখসহ শিক্ষাগত যোগ্যতার সব সনদের সত্যায়িত কপি, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ অথবা জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজ ছবি (সত্যায়িত) আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের অনুকূলে যেকোনো তফসিলভুক্ত ব্যাংক থেকে ৩০০ টাকার ব্যাংক ড্রাফট/প্রযোজ্য ক্ষেত্রে পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৬ নভেম্বর ২০১৫।
সূত্র: ২৩ অক্টোবরের প্রথম আলোর চাকরিবাকরি ক্রোড়পত্র পৃ: ১।

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র
পদের নাম: সহকারী পরিচালক (প্রশিক্ষণ)।
পদের সংখ্যা: ৪টি।
বয়স: ১২-১১-২০১৫ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর।
বেতন: ১১০০০-২০৩৭০ টাকা।
যোগ্যতা: লোকপ্রশাসন/রাষ্ট্রবিজ্ঞান/অর্থনীতি/সমাজবিজ্ঞান/নির্দিষ্ট পদের সঙ্গে সম্পর্কিত অন্য কোনো সংশ্লিষ্ট সামাজিক বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণির মাস্টার্স ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণির অনার্সসহ দ্বিতীয় শ্রেণির মাস্টার্স ডিগ্রি।
আবেদনের ঠিকানা: প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৯-১২-২০১৪ তারিখের ০৫.১১০.০০০০.০০.০০.০৮৯.১৪-০১ সংখ্যক পরিপত্র মোতাবেক নির্ধারিত আবেদনের মডেল ফরমে আবেদন করতে হবে। আবেদনের মডেল ফরমটি বিপিএটিসির ওয়েবসাইট www.bpatc.org.bd ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopa.gov.bd তে পাওয়া যাবে। আবেদনপত্র পরিচালক (প্রশাসন) বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণকেন্দ্র, সাভার, ঢাকা-১৩৪৩ বরাবর পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জাতীয় পরিচয়পত্রের অথবা জন্মনিবন্ধন সনদসহ অন্য সব সনদের সত্যায়িত কপি, স্থানীয় চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি করপোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত জাতীয়তার সনদ, যেকোনো প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ, সদ্য তোলা সত্যায়িত চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং রেক্টর বিপিএটিসি, সাভার, ঢাকা বরাবরে এবং সোনালী ব্যাংক লিমিটেড, পিএটিসি শাখার অনুকূলে ২০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/পোস্টাল অর্ডারসহ প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১২ নভেম্বর ২০১৫।

বিএভিএস
পদের নাম: কাউন্সিলর (পুরুষ/মহিলা)।
পদের সংখ্যা: আটজন।
বয়স: অনূর্ধ্ব ৩৮ বছর।
অভিজ্ঞতা: কাউন্সেলিং কাজে তিন থেকে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা। কাউন্সেলিং কাজে প্রশিক্ষণপ্রাপ্ত এবং পারদর্শী। পরিবার পরিকল্পনা কাউন্সেলিং কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ১৬৫৪০ টাকা।
যোগ্যতা: ন্যূনতম স্নাতক।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের প্রশাসক, বিএভিএস, ৭/৫/১, বড়বাগ, প্রধান সড়ক, মিরপুর-২ (মিরপুর-২ মডেল থানা-সংলগ্ন), ঢাকা-১২১৬—এ ঠিকানায় পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের ফটোকপি সত্যায়িত ও দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি সংযুক্ত করে দরখাস্ত করতে হবে। ফোন: ৯০০৬০৭১।
আবেদনের শেষ তারিখ: ১২ নভেম্বর ২০১৫।
সূত্র: ২৬ অক্টোবরের প্রথম আলো, পৃ: ৮।

বি ইউ বিটি
পদের নাম: ল্যাব অ্যাসিস্ট্যান্ট (সিএসই)।
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি এবং চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইইই অথবা বিএসসি ইন ইইই/সিএসই অথবা এসএসসি এইচএসসি এবং মাইক্রোকন্ট্রোলার বেসড্ সিস্টেম ডিজাইন/এমবেডেড সিস্টেম ডিজাইন/সার্টিফিকেট সম্পন্ন/সমমান। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।
বেতন: বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত স্কেলে মাসিক বেতন ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের দুই কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার প্রমাণপত্রসহ আবেদনপত্র বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর পাঠাতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৫ নভেম্বর ২০১৫।
সূত্র: ২৬ অক্টোবরের প্রথম আলো, পৃ: ১৭।

এম আর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেড
পদের নাম: মহাব্যবস্থাপক (প্রশাসন)।
বয়স: ন্যূনতম ৪০ বছর।
যোগ্যতা: কোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে।
অভিজ্ঞতা: সংশ্লিষ্ট পদে বৃহৎ কোনো শিল্পপ্রতিষ্ঠানে কমপক্ষে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। প্রার্থীর কারখানা ও প্রতিষ্ঠান আইন, শিল্প ও শ্রম আইন এবং এইচআরএম সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, নাগরিকত্ব সনদ, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত ফটোকপি এবং মোবাইল নম্বর উল্লেখপূর্বক পূর্ণ জীবনবৃত্তান্তসহ হেড অব হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, এমআরএস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বিসিক শিল্পনগরী, কুষ্টিয়া-৭০০০—এ ঠিকানায় আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২০ নভেম্বর ২০১৫।
সূত্র: ২৬ অক্টোবরের প্রথম আলো, পৃ: ৮।

About Author

Advertisement

Post a Comment Blogger Disqus

 
Top