Mostafizur Firoz Mostafizur Firoz Author
Title: বুয়েটে শিক্ষক ও কর্মকর্তা পদে নিয়োগ চলছে
Author: Mostafizur Firoz
Rating 5 of 5 Des:
  বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ১২টি বিভাগে স্থায়ী ও অস্থায়ী শিক্ষক, কর্মকর্তা পদে কিছু লোক নেবে বলে পত্রিকায় বিজ্ঞপ্...

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)

 
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ১২টি বিভাগে স্থায়ী ও অস্থায়ী শিক্ষক, কর্মকর্তা পদে কিছু লোক নেবে বলে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এর মধ্যে বস্তু ও ধাতব কৌশল বিভাগে ১ জন অধ্যাপক, ১ জন সহযোগী অধ্যাপক, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন অধ্যাপক, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগে ১ জন অধ্যাপক, ইনস্টিটিউট অব অ্যাপ্রোপ্রিয়েট টেকনোলজি বিভাগে ১ জন গবেষণা অধ্যাপক (ইঞ্জিনিয়ারিং), ১ জন গবেষণা সহযোগী অধ্যাপক (ইঞ্জিনিয়ারিং), ১ জন গবেষণা সহকারী অধ্যাপক (ইঞ্জিনিয়ারিং), স্থাপত্য বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক, যন্ত্রকৌশল বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক, ১ জন সহকারী অধ্যাপক, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন সহযোগী, ১ জন সহকারী অধ্যাপক, পদার্থবিজ্ঞান বিভাগে ১ জন সহকারী অধ্যাপক, নৌযান ও নৌযন্ত্র কৌশল বিভাগে ১ জন সহকারী অধ্যাপক, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন সহকারী অধ্যাপক, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটে ১ জন সহকারী অধ্যাপক, গ্লাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগে ২ জন সহকারী অধ্যাপক। এ ছাড়া বিভিন্ন বিভাগের কর্মকর্তা পদে আটজনকে নেওয়া হবে। এসব পদে আবেদনের শেষ তারিখ ২১ সেপ্টেম্বর।

বিস্তারিত তথ্যের জন্য বুয়েট ওয়েবসাইট (www.buet.ac.bd/regoffice) এবং বুয়েটের নোটিশ বোর্ড দেখতে পারেন অথবা রেজিস্ট্রার অফিসের সংশ্লিষ্ট শাখায় সরাসরি যোগাযোগ করতে পারেন।

About Author

Advertisement

Post a Comment Blogger Disqus

 
Top