Mostafizur Firoz Mostafizur Firoz Author
Title: আগস্ট ২০১৫ শেষ সপ্তাহের সকল চাকরি
Author: Mostafizur Firoz
Rating 5 of 5 Des:
গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) পদের নাম: কমপ্রেসর অপারেটর। পদের সংখ্যা: ৬টি। বয়স : ৩১-০৮-১৫ তারিখে ন্যূনতম ১৮ ...

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল)
পদের নাম: কমপ্রেসর অপারেটর।
পদের সংখ্যা: ৬টি।
বয়স: ৩১-০৮-১৫ তারিখে ন্যূনতম ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে।
যোগ্যতা: বিজ্ঞান বিষয়ে স্নাতক সনদপ্রাপ্ত/সমমানের কারিগরি শিক্ষা এবং সংশ্লিষ্ট বিষয়ে ১ বছরের বাস্তব অভিজ্ঞতা।
বেতন: ৫৫০০-১২০৯৫ টাকা।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র উপমহাব্যবস্থাপক (নিয়োগ ও প্রশিক্ষণ), গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল), রেড ক্রিসেন্ট-বোরাক টাওয়ার (লেভেল-৫), ৭১-৭২ পুরোনো এলিফ্যান্ট রোড, ইস্কাটন, ঢাকা-১০০০—এই ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সম্প্রতি তোলা ৪ কপি ৫ x ৫ সেমি সাইজের রঙিন ছবি, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের অনুকূলে ১০০ টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে। পরীক্ষায় অবতীর্ণ প্রার্থীদের আবেদনপত্র অগ্রহণযোগ্য হিসেবে বলে বিবেচিত হবে। খামের ওপর প্রার্থিত পদের নাম, নিজ জেলা এবং প্রযোজ্য ক্ষেত্রে কোটার নাম স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি জিটিসিএলের ওয়েবসাইটে (www.gtcl.org.bd) পাওয়া যাবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট, ২০১৫।
সূত্র: ১৪ আগস্ট প্রথম আলো চাকরিবাকরি, পৃ: ৪।

সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস (এসএসএস)
পদের নাম: শাখা ব্যবস্থাপক।
পদের সংখ্যা: ৫০টি।
বয়স: ৩০-০৮-১৫ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর।
যোগ্যতা: মাস্টার্স পাস এবং সংশ্লিষ্ট পদে ন্যূনতম তিন বছর কাজ করার অভিজ্ঞতা ও ন্যূনতম পাঁচটি শাখা পরিচালনায় দক্ষতা থাকতে হবে। মোটরসাইকেল ও কম্পিউটার চালাতে পারদর্শী হতে হবে।
বেতন: শিক্ষানবিশকালে মাসিক বেতন সর্বসাকল্যে ২১৮৩৬ টাকা এবং নিয়মিতকরণের পর মোট বেতন হবে ২৮১৬১ টাকা।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র পরিচালক, মানবসম্পদ বিভাগ, সোসাইটি ফর সোশ্যাল সার্ভিস (এসএসএস) প্রধান কার্যালয়, এসএসএস ভবন, ময়মনসিংহ রোড, পোস্ট বক্স নং-১০, টাঙ্গাইল-১৯০০—এই ঠিকানায় সরাসরি অথবা ডাকযোগে জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদের কপি, জাতীয় পরিচয়পত্রের কপি, সম্প্রতি তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সোসাইটি ফর সোশ্যাল সার্ভিসের অনুকূলে ২০০ টাকার (অফেরতযোগ্য) পোস্টাল অর্ডার সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩০ আগস্ট ২০১৫।
সূত্র: ২৯ জুলাই প্রথম আলো, পৃ: ১৪।


স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড
পদের নাম: মার্চেন্ডাইজার।
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো অঞ্চল।
বয়স: অনূর্ধ্ব ২৭ বছর।
যোগ্যতা: স্নাতক অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের বাস্তব অভিজ্ঞতাসহ উচ্চমাধ্যমিক পাস হতে হবে। দেশের যেকোনো স্থানে চাকরি করা বা ব্যাপক ভ্রমণের মানসিকতা থাকতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের একটি আবেদনপত্রসহ জীবনবৃত্তান্ত এবং সদ্য তোলা রঙিন পাসপোর্ট সাইজের দুটি ছবি জেনারেল ম্যানেজার, হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, রূপায়ণ সেন্টার, ১১তলা, ৭২ মহাখালী বা/এ, ঢাকা ১২১২—এই ঠিকানায় পাঠাতে হবে। অথবা ই-মেইল করা যাবে এই ঠিকানায়—hrd-stl@squaregroup. com
আবেদনের শেষ তারিখ: ২৪ আগস্ট ২০১৫।
সূত্র: ১৪ আগস্ট প্রথম আলো চাকরিবাকরি, পৃ: ১।

টোটাল ফার্মা
পদের নাম: মেডিকেল প্রমোশন অফিসার।
পদের সংখ্যা: ৬০ জন।
যোগ্যতা: স্নাতক/ফজিল/এইচএসসি/ডিপ্লোমা।
বেতন: প্রারম্ভিক বেতন ১২০০০ টাকা এবং স্থায়ীকরণের পর ১৬০০০ টাকা।
আগ্রহী প্রার্থীদের স্ব-হস্তে লিখিত আবেদনপত্র এইচআর ম্যানেজার এর বরাবর, দুই কপি ছবি, জীবন বৃত্তান্তসহ সকল শিক্ষাগত ও অভিজ্ঞতা সনদের ফটোকপিসহ মূল সনদপত্র নিয়ে ১৬ থেকে ২৭ আগস্ট সকাল ১২টা থেকে বিকেল ৫টার মধ্যে সরাসরি সাক্ষাৎকারের জন্য টোটাল ফার্মা, ১৮৫, এলিফ্যান্ট রোড (বীর উত্তম সি আর দত্ত রোড), রোজ ভিউ প্লাজা, হাতিরপুল কাঁচাবাজারের বিপরীতে, রুম নং-৪০১ (৪র্থ তলা), ঢাকা-১২০৫ এই ঠিকানায় উপস্থিত হতে হবে।
সূত্র: ১৪ আগস্ট প্রথম আলো চাকরিবাকরি, পৃ: ২।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা: ৬টি।
বয়স: ২৮ আগস্ট ২০১৫ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
যোগ্যতা: স্বীকৃত কোনো বোর্ড থেকে ন্যূনতম উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা জিপিএ ২.৫ (স্কেল ৫.০)। ওয়ার্ড প্রসেসিং ও ডেটা এন্ট্রিতে পারদর্শী হতে হবে এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ২০ শব্দ ও ইংরেজি ২০ শব্দ।
বেতন: ৯৭৪৫টাকা।
জেলা কোটা: গোপালগঞ্জ, টাঙ্গাইল, বিবাড়িয়া, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর গাইবান্ধা, নড়াইল, বরিশাল, ঝালকাঠি, কুমিল্লা, জয়পুরহাট ও মাগুরা জেলা ব্যতীত অন্য সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।
আবেদনের ঠিকানা: অনুচ্ছেদ-১-এ বর্ণিত যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের ওয়েবসাইট (www.cadetcollege.army.mil.bd) থেকে APPLICATION FOR EMPLOYEE IN CADET COLLEGE ডকুমেন্ট ডাউনলোড করে অধ্যক্ষ, মির্জাপুর ক্যাডেট কলেজ, টাঙ্গাইল এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদপত্রের সত্যায়িত অনুলিপি, সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের তিন কপি সত্যায়িত রঙিন ছবি, চারিত্রিক সনদপত্র (প্রথম শ্রেণির সরকারি গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত), নাগরিকত্ব সনদপত্র (স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত, মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদানকৃত বৈধ সনদপত্রের সত্যায়িত অনুলিপি, অধ্যক্ষ, মির্জাপুর ক্যাডেট কলেজের অনুকূলে অগ্রণী ব্যাংক লিমিটেড, মির্জাপুর ক্যাডেট কলেজ শাখার অনুকূলে অফেরতযোগ্য ২০০ টাকার ডিমান্ড ড্রাফট সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২৩ আগস্ট ২০১৫।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালস তদন্ত সংস্থা
পদের নাম: অফিস সহায়ক (এমএলএসএস)।
পদের সংখ্যা: ১৩টি।
বয়স: ১৮ থেকে ৩০ বছরের মধ্যে।
বেতন: ৪১০০-৭৭৪০ টাকা।
যোগ্যতা: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র কো-অর্ডিনেটর তদন্ত সংস্থা, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালস, জিপিও বক্স নম্বর-২৮৯১, ঢাকা বরাবর ডাকযোগে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে ৫০ টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার কো-অর্ডিনেটর (আইজিপি) অর্থ ও প্রশাসন, তদন্ত সংস্থা, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালস ঢাকার অনুকূলে জমা দিতে হবে এবং ১০ টাকার ডাকটিকিট সংযুক্ত প্রার্থীর নাম ও ঠিকানা-সংবলিত ১০ ^৫ পরিমাপের একটি ফেরত খাম দাখিল করতে হবে। খামের ওপর পদের নাম, নিজ জেলা এবং কোন কোটার প্রার্থী তা উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২৭ আগস্ট ২০১৫।



About Author

Advertisement

Post a Comment Blogger Disqus

 
Top